দূতাবাসের বাহিরে পড়ে থাকা অসুস্থ প্রবাসী দেশে পাঠালো শ্রমিক লীগ।
গত বছরের ডিসেম্বর মাসে মালয়েশিয়া বাংলাদেশ দূতাবাসের বাহিরে একটি অসুস্থ রোগী কেই রেখে গেলে জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল শুনতে পেয়ে রোগীকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শেষে অবশেষে নিজে সাথে করে নিয়ে গিয়ে পরিবারের কাছে হস্তান্তর করল। স্থানীয় সময় সোমবার ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে রেজা আহমেদের পরিবারে কাছে তাকে হস্তান্তর করেন।

নারায়ণগঞ্জ এর রেজা আহমেদ মালয়েশিয়ায় কর্মরত অবস্থায় তার বাসায় ব্রেইন স্ট্রোক করে বাম সাইড প্যারালাইজড হয়ে যায়। তার সাথের লোকজন তাকে কোনরকম চিকিৎসার ব্যাবস্থা না করে বাংলাদেশ দূতাবাসের সামনের রাস্তায় ফেলে রেখে যায়। এমন পরিস্থিতিতে জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সম্মানিত সভাপতি নাজমুল ইসলাম বাবুল তাকে কুয়ালালামপুর হসপিটাল এ একমাসের বেশি সময় ধরে চিকিৎসা করান। বাংলাদেশ কমিউনিটি ( মালয়েশিয়া আওয়ামী লীগ) এর অনেক নেতা এবং বাংলাদেশ দূতাবাস কুয়ালালামপুর রেজা আহমদের চিকিৎসা ব্যয় এ নাজমুল ইসলাম বাবুল ভাইকে সাহায্য করেন।

একপর্যায়ে হসপিটাল কর্তৃপক্ষ রুগীকে রাখতে অসম্মতি জানায়। তার বৈধতা না থাকার কারনে দেশে পাঠানোর প্রকৃয়া বিলম্বিত হয়, এমতাবস্থায় জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার নিজস্ব তত্বাবধানে প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোরশেদ এর বাসায় রুগীকে দেড় সপ্তাহ দেখভাল শেষে আজ তাকে দেশে পাঠানো হয়।